কুমিল্লায় রেলস্টেশনে টাস্কফোর্স অভিযানে ৩ চোরাকারবারি আটক; ভারতীয় মালামাল উদ্ধার

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল রেলস্টেশনে কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনে চোরাচালানের মালামাল তোলার সময় আকস্মিক টাস্কফোর্স অভিযান করে ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা’র নেতৃত্বে উপজেলা প্রশাসন।

এসময় ভারত থেকে অবৈধ পথে আনা চোরাচালানের মালামাল ট্রেনে তোলার সময় ১০ কার্টুন ডার্ক চকলেট, ২ হাজার ৪শ টি ডেইরি মিল্ক, ১২ হাজার ২৪০টি পার্ক চকলেট, ৫শ প্যাকেট ভিক্স চকলেট, ৫ হাজার ৫০০ টি মেহেদী টিউব, ১ হাজার ১৭০ পিস সোডা পানি ও ২৮ ব্যান্ডেল কোবরা বাজি জব্দ করা হয়। এ সময় আটক করা হয় ৩ চোরাকারবারীকে।

ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা ‘‘কুমিল্লা নিউজ’’কে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেল ৩ টায় শশীদল রেলস্টেশনে অভিযান চালানো হয়। অভিযানে চট্টগ্রাম মুখি কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনে চোরাচালানের মালামাল তোলার সময় বিপুল পরিমান ভারতীয় মালামালসহ ৩ চোরাকারবারীকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে নিয়োমিত মামলা দায়ের প্রস্তুতি চলছে।

এছাড়া শশীদলের মানরা গ্রামে অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ খলিলুর রহমান (৫৫) নামে এক ব্যক্তিকে আটক করা হয়। আটক খলিলুর রহমানের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অভিযানে সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ কাউছার হামিদ, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্য, ব্রাহ্মণপাড়া থানা পুলিশের সদস্য ও বিজিবির সদস্যরা উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page